January 28, 2023
Sevoke Road, Siliguri
ঘটনা জীবনধারা রাজনীতি

Siliguri : জল তরজা শহরে , নকল সাধারণ মানুষ

শিলিগুড়ি , ২৭ ডিসেম্বর : নির্জলা শহরের বেশকিছু ওয়ার্ড । বিগত প্রায় কয়েকদিন দিন থেকে এই সমস্যায় ভুগছে শহরের বেশকিছু ওয়ার্ড । পুরনিগমের একেক দিন একেক ওয়ার্ড থাকছে নির্জলা ।
এই নির্জলা শহরের অবস্থা নিয়েই চলছে রাজনীতি , বামেদের অভিযোগ পুরনিগমমে তৃণমূলের বোর্ড দায়ী এই জল সমস্যার জন্য | অপর দিকে তৃণমূলের বক্তব্য এত দিন বামেরা বোর্ডে ছিল | তারা ঠিক কাজ করেনি বলেই আজ এই সমস্যা ।


এ বিষয়ে শহরের প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্য জানিয়েছেন , জল নিয়ে যে সমস্যা শুরু হয়েছে শহর শিলিগুড়িতে | তা দেখে মনে হচ্ছে শহরে পুরনিগমের পরিষেবা নেই । জল সমস্যায় ভুগছে শহরবাসী | এদিকে কোনো রকম উদ্যোগ নেই বর্তমান পুর বোর্ডের । তিনি পরিষ্কার জানিয়েছেন , এ বিষয়ে শহরের মানুষকে পথে নামা উচিত ।


অপরদিকে পুরনিগমের জল বিভাগের এমআইসি দুলাল দত্ত জানিয়েছেন , এই সমস্যা নতুন কিছু নয় । বাম বোর্ডের সময়ও এই সমস্যা ছিল । তবে বর্তমানে এই সমস্যা হলেও যত দ্রুত সম্ভব সমস্যা সমাধান করা হচ্ছে এবং এক বেলা জল না আসলেও পরের বেলা জল সরবরাহ করা হচ্ছে । পাশাপাশি ৫১১ কোটি টাকার একটি নতুন প্রজেক্ট খুব দ্রুত শুরু হতে চলেছে শহরবাসীর জল সমস্যা মেটানোর জন্য ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *