January 28, 2023
Sevoke Road, Siliguri
অপরাধ ঘটনা

Siliguri : মানসিক ভারসাম্যহীন যুবকের রহস্য মৃত্যুর কিনারা

শিলিগুড়ি , ১৪ ডিসেম্বর : শিলিগুড়ি সংলগ্ন বৈকুণ্ঠপুর জঙ্গল থেকে মানসিক ভারসাম্যহীন এক যুবকের রহস্যজনকভাবে দেহ উদ্ধারের ঘটনার কিনারা করল শিলিগুড়ি মেট্রোপলিটান পুলিশ । গ্রেপ্তার করা হয়েছে যুবকের দুই বন্ধু । নাম সুব্রত দাস (২২) এবং অজয় রায় (২৪)।
গত সোমবার বিকেলে এক যুবকের দেহ উদ্ধার হয় । এরপর ১২ ঘণ্টার মধ্যে সন্দেহের ভিত্তিতে মৃত যুবকের দুই বন্ধুকে আটক করে পুলিশ । এরপর দু’জনকে জিজ্ঞাসাবাদ করতেই গোটা ঘটনা সামনে আসে । এরপরই গতকাল রাতে দু’জনকে গ্রেপ্তার করে আশিঘর ফাঁড়ির পুলিশ ।

তাদের জিজ্ঞাসাবাদ করে জানা যায় , গত সোমবার দুপুরে মৃত রামপ্রসাদ সাহার বাড়ি থেকে বেরিয়ে নেশা করার জন্য বৈকুণ্ঠপুর জঙ্গলে পৌঁছায় । সেখানে সুব্রতর সঙ্গে দেখা হয় রামপ্রসাদের । সুব্রত ও রামপ্রসাদ দু’জনে মিলে নেশা করে । পুলিশ সূত্রে খবর অনুযায়ী , মানসিকভাবে অসুস্থ হওয়ার কারণে রামপ্রসাদ প্রায়শই পথচলতি মানুষের কাছে টাকা চাইত।সোমবারও নেশা করার পর সুব্রতর কাছে ১০-২০ টাকা চায় রামপ্রসাদ । এই নিয়ে দু’জনের মধ্যে বচসা হয় । সেই সময়ই রাগের বশে পাথর দিয়ে রামপ্রসাদকে বেশ কয়েকবার আঘাত করে সুব্রত । এরফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় যুবকের ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *