January 28, 2023
Sevoke Road, Siliguri
অপরাধ ঘটনা

RAPE : পথ কুকুরকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার

শিলিগুড়ি , ১৮ ডিসেম্বর : এবার অভিযোগ উঠল পথ কুকুরকে ধর্ষনের | লিখিত অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হল অভিযুক্তকে | অভিযোগ , গত ১৩ তারিখ শিলিগুড়ি শহর সংলগ্ন ডাবগ্ৰাম ২ নম্বর গ্রাম পঞ্চায়েত অঞ্চলের ফকদই বাড়ির গোপাল দাসের বাড়িতে কেউ না থাকার সুযোগে রাস্তার একটি পথ কুকুর কে খাবারের লোভ দেখিয়ে বাড়িতে নিয়ে এসে ধর্ষণ করে অভিযুক্ত । সেই সময় স্থানীয়রা কুকুরের আওয়াজ শুনতে পেয়ে গোপাল দাসের বাড়িতে ঢুকে দেখেন অভিযুক্ত গোপাল দাস একটি পথ কুকুরের সঙ্গে শারীরিক সম্পর্ক করছে ।

স্থানীয়রা গোপাল দাসের স্ত্রী মালতি দাসকে ডেকে তার স্বামীর কীর্তি দেখায় । তার স্ত্রী লজ্জায় সেখান থেকে চলে যান । স্থানীয়রা ঘটনাটি পশু প্রেমী প্রিয়া রুদ্রকে জানায় । প্রিয়া রুদ্র গত ১৬তারিখ ভক্তিনগর থানার অন্তর্গত আশিঘর ফাঁড়িতে গোপাল দাসের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করেন । অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে আশিঘড় ফাঁড়ির পুলিশ ।

এদিকে সেই পথ কুকুরকে শারীরিক পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয় । অভিযুক্ত গোপাল দাস ঘটনার পরেই সেই এলাকা ছেড়ে পালিয়ে যায় । আজ ভোররাতে অভিযুক্ত বাড়িতে এলে সেই সময় তার স্ত্রী মালতী দাস আশিঘড় ফাঁড়ির পুলিশকে খবর দেন । এরপর আশিঘড় ফাঁড়ির পুলিশ বাড়িতে গিয়ে তার স্ত্রীর সহযোগিতায় গোপাল দাস কে গ্রেপ্তার করে । ধৃত গোপাল দাস কে আজ জলপাইগুড়ি আদালতে তোলা হয় । প্রাথমিকভাবে জানা গেছে অভিযুক্তের বিরুদ্ধে ৩৭৭ ধারায় মামলা রুজু হতে পারে |

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *