February 4, 2023
Sevoke Road, Siliguri
ঘটনা

Siliguri : হোটেলের রুমে অস্বভাববিক মৃত্যু

শিলিগুড়ি , ২২ ডিসেম্বর : হোটেলে এক ব্যক্তির অস্বাভাবিক মৃত্যু | শিলিগুড়ি পুর নিগমের ১২ নম্বর ওয়ার্ডের হাকিমপাড়ার রাজা রামমোহন রায় রোডের ঘটনা । হোটেলের রুম থেকে ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়াল বুধবার রাতে । বুধবার হোটেলের এক কর্মী খাবার দিতে গেলে দেখতে পান রুমে থাকা এক ব্যাক্তি ঝুলন্ত অবস্থায় রয়েছে । সেই সময় সেই কর্মচারী চিৎকার চেঁচামেচি করলে হোটেলের অন‍্যান‍্য কর্মী ও লোকজন আসে ।

খবর পেয়ে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের পানিট্যাংকি আউট পোস্টর পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে শিলিগুড়ি জেলা হাসপাতালে পাঠায় । আজ মৃতদেহ ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয় ।

পুলিশ সূত্রে জানা গেছে , মৃত ব্যক্তির নাম প্রদীপ কুমার রায় | বয়স আনুমানিক ৫৪ | সে মালদার বাসিন্দা বলে জানা গিয়েছে । কাজের সূত্রে মাঝে মাঝে তিনি শিলিগুড়িতে আসতেন। প্রদীপ কুমার রায় নামে ওই ব্যক্তি এর আগেও ওই হোটেলে রাত্রিবাস করেছেন বলে হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে । তিনি বেশ কিছু দিন ধরে শিলিগুড়িতে এই হোটেলেই ছিলেন। তবে কি কারণে এই দূর্ঘটনা তা নিয়েই রহস্য দানা বাঁধছে । ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ । পরিবারকে খবর দেওয়ার চেষ্টা করছে পুলিশ |

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *