February 4, 2023
Sevoke Road, Siliguri
উত্তরবঙ্গ ঘটনা

Siliguri : কুলি পাড়ায় আগুন , জখম ৪

শিলিগুড়ি , ২১ জানুয়ারী : শিলিগুড়ি পুরনিগমের ১ নম্বর ওয়ার্ডের কুলিপাড়ার ধরমনগর এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড । আগুন নিয়ন্ত্রণে আনতে গিয়ে আহত হয়েছেন চারজন। ক্ষতিগ্রস্ত প্রায় ১০টির বেশি বাড়ি । শনিবার সকাল আনুমানিক ১০ টা নাগাদ এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে । স্থানীয়রা জানায় , একটি বাড়িতে রান্না চলছিল। সেইসময় গ্যাস সিলিন্ডার লিক করে আগুন লেগে যায় । ভয়ে বাড়ির মহিলারা বাড়ি থেকে বেরিয়ে পড়লে ওই সিলিন্ডার ফেটে আগুন ছড়িয়ে পড়ে ।

ঘনবসতিপূর্ণ এলাকা থাকায় মুহূর্তের মধ্যে আগুন পার্শ্ববর্তী বাড়িগুলোতে ছড়িয়ে পড়ে । আরও কয়েকটি গ্যাস সিলেন্ডার ফেটে আগুনের তীব্রতা ক্রমশই বাড়তে থাকে । ঘটনাস্থলে আসে দমকল বিভাগের তিনটি ইঞ্জিন এবং আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করে । তবে এই অগ্নিকাণ্ডে প্রচুর পরিমাণে ক্ষয়ক্ষতি হয় । আগুন নেভানোর চেষ্টা করতে গেলে ৪ জন আহত হন । তাদের মধ্যে একজন গুরুতর আহত হয়েছেন । তাকে শিলিগুড়ি জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সঞ্জয় পাঠক এবং ডেপুটি মেয়র রঞ্জন সরকার । ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন তারা । ইতিমধ্যেই পুরনিগমের পক্ষ থেকে এলাকা সাফাইয়ের কাজ শুরু করা হয়েছে । ক্ষতিগ্রস্তদের জন্য সাময়িকভাবে কিছু জামা কাপড় এর ব্যবস্থা করছে শিলিগুড়ি পুরনিগম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *