February 4, 2023
Sevoke Road, Siliguri
উত্তরবঙ্গ

CRIME : মহানন্দা অভয়ারণ্য থেকে উদ্ধার হল এক নাবালিকার দেহ

শিলিগুড়ি , ১৩ ডিসেম্বর : শিলিগুড়ি শহর সংলগ্ন শুকনা এলাকায় মহানন্দা অভয়ারণ্য থেকে উদ্ধার হল এক নাবালিকার পচা গলা মৃতদেহ । পরিবার সূত্রে জানা গিয়েছে , বেশ কয়েকদিন থেকে নিখোঁজ ছিল ওই নাবালিকা । বহু খোঁজাখুঁজির পরও তার কোনো খোঁজ মেলেনি। মঙ্গলবার সন্ধ্যায় ওই জঙ্গল থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের প্রধান নগর থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে , সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে ওই নাবালিকা তার এক প্রতিবেশীর সঙ্গেই বাইকে বেরিয়েছিল । নিখোঁজ হবার পরেই পরিবারের তরফ থেকে প্রধাননগর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

এরপরেই তদন্তে নামে প্রধান নগর থানার পুলিশ। তদন্তকারী অফিসার পরের দিনই ৬ তারিখ একটি সিসিটিভি ফুটেছে দেখতে পায়, ওই স্কুল ছাত্রী তার সাইকেল একটি হোটেলের রেখে একটি যুবকের সাথে মটর বাইকে করে বেরিয়ে যায়। প্রধান নগর থানার তদন্তকারী অফিসার ওই দিন থেকেই অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি শুরু করে। মৃত স্কুল ছাত্রীর কৃষ্ণা রায়ের প্রতিবেশী ওই যুবক ঐদিন থেকেই ফেরার। প্রধান নগর থানার পুলিশ ওই যুবকের বাড়ি থেকে শুরু করে তার আত্মীয়স্বজনের বাড়িতে পর্যন্ত তল্লাশি চালিয়ে ফেলেছে, কিন্তু গা ঢাকা দিয়েছে সন্দেহজনক অভিযুক্ত ওই যুবক।

ঘটনার তদন্ত করছে শুকনা ফাঁড়ির পুলিশ ও প্রধান নগর থানার পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় মৃত স্কুল ছাত্রীর দেহ উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে সুকনা থানার পুলিশ। প্রধান নগর থানার সমরনগর এলাকায় বাড়ি ওই মৃত স্কুল ছাত্রীর। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *