February 4, 2023
Sevoke Road, Siliguri
উত্তরবঙ্গ মালদা রাজনীতি

Politics : তৃণমূলকে বন্দে ভারতে পাথর ছোঁড়া দল বলে কটাক্ষ শুভেন্দু অধিকারীর

মালদা , ৩ জানুয়ারী : নাম না করে রাজ্যের একটি দলকে বন্দে ভারতে পাথর ছোঁড়া দল বলে কটাক্ষ করলেন বিরোধী দলনেতা তথা বিধায়ক শুভেন্দু অধিকারী । পাশাপাশি মালদার গাজোলের সভামঞ্চ থেকেই সংশ্লিষ্ট থানার আইসিকে হুঁশিয়ারি ও দিলেন শুভেন্দু অধিকারী । তিনি বলেন, “গাজোলের আইসি সাহেব খুব মাল তুলছেন। এখনও সময় আছে সাবধান হয়ে যান , তৃণমূল দল আপনাকে বাঁচাতে পারবে না।” আইনের কাজ করুন । যা করছেন সব খবর আমাদের কাছে আছে।


মঙ্গলবার দুপুরে থানার বিএসএ ময়দানে মানুষের অধিকারের দাবিতে উত্তর মালদা সাংগঠনিক জেলার কর্মীসভা আয়োজন করা হয় । প্রধান বক্তা ছিলেন বিজেপির বিধায়ক তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী । এছাড়া উপস্থিত ছিলেন দলের উত্তর মালদার সাংসদ খগেন মুর্মু , গাজোলের বিধায়ক চিন্ময় দেব বর্মন , উত্তর মালদার সাংগঠনিক সভাপতি উজ্জ্বল দত্ত , দলের রাজ্যের সাধারণ সম্পাদক বিশ্বপ্রিয় রায় চৌধুরী সহ অন্যরা ।


এদিন মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন , যারা বন্দে ভারতে পাথর ছুঁড়েছে সেই পাথর ছোড়ার পার্টির দিন ঘনিয়ে এসেছে । মানুষ এর জবাব দেবে । আর গাজোলের যিনি আইসি আছেন, তাকে বলছি আপনি খুব মাল তুলছেন। সাবধানে থাকবেন। তৃণমূল আপনাকে বাঁচাতে পারবে না।


বক্তব্য রাখতে গিয়ে শুভেন্দু অধিকারী বলেন , প্রধানমন্ত্রী আবাস যোজনায় চরম দুর্নীতি হচ্ছে। যাদের পাকা বাড়ি, চারচাকা গাড়ি, আড়াই একরের ওপর জমি আছে, তাদের এই প্রকল্পের সুবিধা পাওয়ার কথা নয়। কিন্তু প্রকৃত গরীব মানুষরা বঞ্চিত হয়ে একশ্রেণীর বড়লোকদের এই সুবিধা পাইয়ে দেওয়ার ব্যবস্থা করছে । তাই বঞ্চিত লোকেদের নিয়ে জনস্বার্থ মামলা করবে বিজেপি ।
শুভেন্দু অধিকারী আরও বলেন , প্রধানমন্ত্রী আবাস যোজনায় এত দুর্নীতি হয়েছে , যে ভয়ে নিজেরা প্রশাসনিকভাবে কাজ না করে খেটে খাওয়া অঙ্গনওয়াড়ি এবং আশা কর্মীদের নিয়ে সমীক্ষা করতে বলেছে । আসলে তৃণমূল দল কিছুই করতে পারবে না। তবে এটা মনে রাখতে হবে পঞ্চায়েত নির্বাচনে বহু ভোট লুঠ হয়েছিল । কিন্তু এবার মানুষ বদ্ধপরিকর । ভোট এবার লুঠ হতে দেওয়া যাবে না । গাজোল তার জলজ্যান্ত উদাহরণ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *