February 4, 2023
Sevoke Road, Siliguri
অপরাধ ঘটনা

Siliguri : মোবাইল ছিনতাইয়ের ঘটনায় দুই অভিযুক্ত গ্রেপ্তার

শিলিগুড়ি , ১৪ জানুয়ারী : এক মহিলার থেকে মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় দুই অভিযুক্তকে গ্রেপ্তার করল শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের মাটিগাড়া থানার পুলিশ । গত ১১ জানুয়ারী সন্ধ্যে সাড়ে সাতটা নাগাদ মাটিগাড়া থানা এলাকার কদমতলার বাসিন্দা এক মহিলা মেডিক্যাল মোড় থেকে বাজার করে বাড়ি ফিরছিলেন । সেই সময় তিনি মাটিগাড়া থানার সন্ন্যাসী মোড়ের কাছে পৌঁছালে দুই দুষ্কৃতী একটি স্কুটিতে এসে তাকে ধাক্কা মেরে তার হাতে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে সেখান থেকে চম্পট দেয়বলে অভিযোগ ।

তৎক্ষণাৎ ওই মহিলা মাটিগাড়া থানায় এসে অভিযোগ দায়ের করেন । অভিযোগ পেতেই তদন্তে নামে মাটিগাড়া পুলিশ । তদন্তকারী অফিসার এসআই গৌতম মল্লিক এবং তার দল মামলার তদন্ত করে ২৪ ঘন্টার মধ্যেই দুই অভিযুক্তকে মেডিক্যাল মোড় এলাকা থেকে গ্রেপ্তার করে ।গতকাল তাদের শিলিগুড়ি আদালতে তোলা হলে ৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয় আদালত । ধৃতদের নাম প্রণয় রায় এবং আকাশ প্রধান ।

তাদের কাছ থেকে চুরি যাওয়া মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ | ওই কাজে ব্যবহৃত স্কুটিও উদ্ধার করা হয় । শনিবার মাটিগাড়া থানার পুলিশের পক্ষ থেকে সম্পূর্ণ বিষয়টি জানানো হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *