January 28, 2023
Sevoke Road, Siliguri
উত্তরবঙ্গ খেলা

World Cup : বিশ্বকাপ নিয়ে জোড় প্রস্তুতি পুরনিগমের

শিলিগুড়ি , ১৭ ডিসেম্বর : কাতার ফুটবল বিশ্বকাপ নিয়ে উৎসাহিত বিশ্ব । বিশ্ব কাপের চূড়ান্ত পর্যায়ের খেলা দেখার জন্য মুখিয়ে রয়েছে শিলিগুড়িবাসীও । ফলে এই বিশ্বকাপের চূড়ান্ত পর্যায়ের খেলাকে সকলের কাছে স্মরণীয় করে তুলতে খেলার দিন ফুটবল মহারণের আয়োজন করতে চলেছে শিলিগুড়ি পুরনিগম । ইতিমধ্যেই তার জোড় প্রস্তুতি শুরু হয়েছে শিলিগুড়ির বাঘাযতীন পার্কে ।

শিলিগুড়ির বাঘাযতীন পার্কে বিশাল স্ক্রিনের মাধ্যমে চূড়ান্ত খেলা প্রদর্শনীর ব্যবস্থা করা হচ্ছে । ফুটবল , মেসি , মারাদোনা সব বিশিষ্ঠ খেলোয়াড়দের কাট আউট , ফ্লেক্স , ব্যানার দিয়ে সাজিয়ে তোলা হয়েছে বাঘাযতীন পার্ক চত্বরকে । জানা গিয়েছে , ১০/৮ ফিটের লম্বা LED স্ক্রিন লাগানো হবে । খেলা শুরু হওয়ার আগে নানা অনুষ্ঠান ও ফুটবল সংক্রান্ত বিষয় নিয়ে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হবে ।

তার আগে ১৯৩২ সাল থেকে ফুটবল বিশ্ব কাপের কিছু খেলার ভিডিও ক্লিপিংস দেখানো হবে । বাঘাযতীন পার্কে অবস্থিত রবীন্দ্র মঞ্চে অতিথিরা থাকবেন এবং পার্কের মাঠ জুড়ে অন্যান্যদের বসার ব্যবস্থা করা থাকবে । অনুষ্ঠান সন্ধে ৬টা ৪৫ নাগাদ শুরু হবে । শুরুতে পুরোনো ফুটবল খেলা নিয়ে কুইজে প্রশ্ন করা হবে । পরবর্তীতে খেলা শুরু হওয়ার পর বিরতির সময় বর্তমান খেলা নিয়ে কুইজ হবে । সেখানে উপস্থিত সকলেই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে ।

শনিবার , এ বিষয়ে মেয়র গৌতম দেব জানান , বিশিষ্ট খেলোয়াড়দের দ্বারা গঠিত দুটি দলই ভাল খেলেছে । বিশ্ব কাপের দিন তাদের খেলা দেখতে সকলেই উৎসাহিত থাকবে । মেয়রের পছন্দের দল ছিল ব্রাজিল তবে তিনি ফ্রান্সকে সমর্থন করছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *