January 28, 2023
Sevoke Road, Siliguri
উত্তরবঙ্গ জীবনধারা

Tourism : জাতীয় স্তরের পর্যটন মেলা আয়োজিত হতে চলেছে ১৭ ডিসেম্বর থেকে

শিলিগুড়ি , ১৬ ডিসেম্বর : জাতীয় স্তরের পর্যটন মেলার আয়োজন করতে চলেছে ব্লু আই ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড। শুক্রবার শিলিগুড়ি জার্নালিস্ট ক্লাবে সাংবাদিক বৈঠক করে ওই মেলার বিষয়ে বিষয়ে জানান আয়োজকরা ।

এদিনের সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন ব্লু আই ইন্ডিয়ার ডিরেক্টর অফ প্রজেক্টস সুব্রত ভৌমিক , হিমালয় এন্ড হসপিটালিটি ট্রাভেল ডেভলপমেন্ট নেটওয়ার্কের সম্পাদক সম্রাট সান্যাল , ইস্টার্ন হিমালায়া ট্র্যাভেল এন্ড ট্যুরস অপারেটর অ্যাসোসিয়েশনের সভাপতি সন্দীপন ঘোষ , অ্যাসোসিয়েশন ফর কন্সেরভেশন এন্ড ট্যুরিজম এর আহ্বায়ক রাজ বসু সহ অন্যান্যরা ।

আগামী ১৭ থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত শিলিগুড়ি সংলগ্ন মাটিগাড়ার একটি শপিংমলে ওই মেলার আয়োজন করা হয়েছে আয়োজকদের তরফের । এবারের পর্যটন মেলায় পশ্চিমবঙ্গ সরকারের পর্যটন দপ্তর আয়োজক হিসেবে থাকছে । পাশাপাশি গোর্খা টেরিটোরিয়াল অ্যাডমিনিস্ট্রেশনের ঝাড়খন্ড ট্যুরিজম গোল্ড স্পন্সর হিমাচল প্রদেশ ট্যুরিজম চণ্ডীগড় ট্যুরিজম সিলভার স্পন্সর হিসেবে থাকবে ।

দুই দিনের পর্যটন মেলায় পর্যটকদের পাশাপাশি বিভিন্ন পর্যটন সংস্থার সদস্যরা উত্তরের পর্যটন শিল্পের পাশাপাশি বিভিন্ন রাজ্যের পর্যটন শিল্পকে কি করে তুলে ধরা যায় সেই নিয়ে আলোচনার পাশাপাশি এবং পর্যটকরা তাদের ভ্রমণ সংক্রান্ত বিষয়ে সরাসরি জানতে পারবে । শুধু তাই নয় থাকবে বুকিংয়ের ব্যবস্থাও ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *