February 4, 2023
Sevoke Road, Siliguri
অপরাধ ঘটনা

Crime : বাড়িতে ঢুকে মহিলাকে ধারালো অস্ত্রের কোপ , ছিনতাই লক্ষাধিক টাকা

শিলিগুড়ি , ৩০ ডিসেম্বর : শিলিগুড়ি পুরনিগমের ৪১ নং ওয়ার্ডে ডাকাতির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে বৃহস্পতিবার রাতে । শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের
ভক্তিনগর থানার অন্তর্গত ৪১ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটেছে । খবর পেয়ে ঘটনাস্থলে আসে ভক্তিনগর থানার পুলিশ ও ডিডি । ঘটনার তদন্ত শুরু করেছে ভক্তিনগর থানার পুলিশ এবং ডিটেকটিভ ডিপার্টমেন্ট ।

শিলিগুড়ি পুরনিগমের ৪১ নম্বর ওয়ার্ডের শাস্ত্রী নগর এলাকার একটি বাড়িতে দুষ্কৃতীরা ঢুকে একা বাড়িতে থাকা ওই মহিলার হাত পা বেঁধে গলায় ধারালো অস্ত্র ধরে ডাকাতির ঘটনা ঘটায় ।এই ঘটনার খবর ছড়িয়ে পড়লে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে । আতঙ্কিত হয়ে পড়েন এলাকাবাসীরা । শহরের বুকে আবার ডাকাতির ঘটনায় শহরের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে ।ভক্তিনগর থানা থেকে একটু দূরেই এই ঘটনাটি ঘটেছে ।

আর এই কারনেই শহরে পুলিশের তৎপরতা ও নিরাপত্তা ব্যবস্থা নিয়েও প্রশ্ন তুলছেন স্থানীয় লোকজন । শাস্ত্রী নগর এলাকার বাসিন্দা নগেন্দ্র শাহের বাড়িতে গতকাল সন্ধ্যায় তার স্ত্রী বাড়িতে একাই ছিলেন | এমন সময় এক দুষ্কৃতী ঘরে ঢুকে প্রথমে নগেন্দ্র শাহের স্ত্রীর হাত পা বেঁধে দেয় । এরপর ওই গৃহবধূকে ধারালো অস্ত্র দেখিয়ে ঘরের আলমারি ভেঙ্গে স্বর্ণালংকার ও নগদ ২ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যায় ।

ডাকাতি করে পালিয়ে যাবার সময় ওই গৃহবধুর গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ওই দুষ্কৃতী । এই ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে যান নগেন্দ্র শাহের স্ত্রী । এই বিষয়ে নগেন্দ্র শাহ জানান , সন্ধ্যায় তার স্ত্রী বাড়িতে একাই ছিলেন । আচমকাই বাড়িতে দুষ্কৃতীরা হানা দেয় এবং সর্বস্ব নিয়ে চম্পট দেয় ।

এই ঘটনার খবর পেয়ে ভক্তিনগর থানা পুলিশের পাশাপাশি ডিটেকটিভ ডিপার্টমেন্টের এসিপি রাজেন ছেত্রীও ঘটনাস্থলে পৌঁছে ঘটনার তদন্ত করেন । ঘটনা নিয়ে নগেন্দ্র শাহের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করেছেন এসিপি রাজেন ছেত্রী । এলাকায় লাগানো সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছে পুলিশ । পুলিশ বিষয়টি খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *